পটিয়া হাইওয়ে থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

সেলিম,কর্ণফুলী উপজেলা প্রতিনিধিঃ

“পুলিশ জনতা জনতাই পুলিশ” পটিয়া ক্রসিং হাইওয়ে থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয় শান্তির হাট হোয়াইট প্লাস কমিউনিটি সেন্টারে।

অনুষ্ঠান সঞ্চালনা করেন, এম বেলাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগ, যুগ্ন আহবায়ক কুসুমপুরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, শ্রেয়াংশু বিকাশ সরকার, অফিসার ইনচার্জ পটিয়া হাইওয়ে থানা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিম খান, সহকারী পুলিশ সুপার কুমিল্লা রিজিওন, পি পি এম।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোঃ নূর উর রশীদ চৌধুরী এজাজ, সাংগঠনিক সম্পাদক পটিয়া উপজেলা আওয়ামী লীগ, আহবায়ক কুসুমপুরা ইউনিয়ন কমিউনিটি পুলিশিং।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ শাহাদাত হোসেন সবুজ, চেয়ারম্যান ৯ নং জঙ্গল খাইন ইউনিয়ন পরিষদ, মোঃ ছাবের বাবুল সভাপতি কর্ণফুলী উপজেলা ট্রাক চালক সমবায় সমিতি। মোঃ আবু বক্কর, সাধারণ সম্পাদক কর্ণফুলী উপজেলা ট্রাক চালক সমবায় সমিতি। মোঃ সালাউদ্দীন সরোয়ার মেম্বার, প্যানেল চেয়ারম্যান ৬ নং কুসুমপুরা ইউনিয়ন পরিষদ। মোঃ নুরুন্নবী, সাধারণ সম্পাদক, পশ্চিম পটিয়া অটো টেক্সি-টেম্পু শ্রমিক ইউনিয়ন। মোঃ আনোয়ার হোসেন সাংবাদিক ফোরাম চট্টগ্রাম।

এতে আরো বক্তব্য রাখেন মোঃ আবু তৈয়ব, নুরুল আমিন, মোঃ শাহজাহান, হিরু মেম্বার, মোঃ রাসেল, মোঃ লোকমান, মোঃ রিমন।

অনুষ্টানে বক্তারা, চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের শান্তির হাট এরিয়ার জ্যাম জটের বিষয়ে আলোচনা করেন।
বক্তারা বলেন কুরবানির ঈদকে সামনে রেখে যাত্রীদের বড় ধরনের ভোগান্তির শিকার হতে হয়, যাত্রীরা যেন হয়রানি না হয়ে টিক ভাবে যাতায়াত করতে পারে এই বিষয়ে সচেতন থাকার জন্য হাইওয়ে পুলিশ কে নির্দেশনা দেওয়া হয়।

শান্তির হাট হাইওয়ের ওপর যে সকল সি এন জি, অটো রিক্সা, বাস দাঁড়িয়ে জ্যাম বাধে সে সকল যানবাহন গুলো কে রাস্তা থেকে সরিয়ে দেওয়ার নির্দেশনা দেয় এবং সেই সাথে নির্দেশনা দেন যে সকল দোকান ফুটপাত দকল করে রেখেছে সে গুলোকে যেন খুব শীঘ্রই উচ্ছেদ করা হয়।
যাত্রীদের নানান ভাবে হয়রানি এবং গাড়িতে যাত্রীদের চিন্তাই করার বিষয় নিয়ে আলোচনা করেন এধরনের ঘটনা যেন ভবিষ্যতে আর না হয় সেদিকে খেয়াল রাখার জন্য শ্রমিক সংগঠন ও হাইওয়ে পুলিশ কে সাবধানতা অবলম্বন করার নির্দেশ দেন।

নিউজটি শেয়ার করুনঃ