সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান পত্রিকার ১১তম প্রতিষ্ঠা বার্ষিকি পালিত 

আরজুন নাহারঃ

“মুক্তিযুদ্ধের চেতনায় সত্যের সন্ধান” এই শ্লোগান নিয়ে পথ চলা জাতীয় সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান ১০ বছর পেরিয়ে ১১ বছরে পদার্পণ উপলক্ষে চট্টগ্রাম ব্যুরো কর্তৃক বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়েছে।

বুধবার (২১ জুন) বিকালে চট্টগ্রাম প্রেসক্লাবে ইন্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে পত্রিকাটির স্মৃতিচারণ, ফুলেল শুভেচ্ছা, আলোচনা সভা, গুনীজন সংবর্ধনা সাংস্কৃতিক অনুষ্ঠান এবং কেক কেটে দিবসটি উদযাপিত হয়েছে।

অপরাধ অনুসন্ধান পত্রিকার সম্পাদক ও প্রকাশক রফিকুল ইসলাম কাজল এর সভাপতিত্বে ও বার্তা সম্পাদক মোঃ ইব্রাহীম এর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত আয়োজনে এসে আলোচনা সভা, ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন ও কেক কেটে উৎসবে অংশগ্রহণ করেছেন চট্টগ্রাম পিআইডির সিনিয়র তথ্য অফিসার সাইফুল ইসলাম, চট্টগ্রামের এস এ টিভির সাবেক ব্যুরো প্রধান কাজী হুমায়ূন কবির, ওয়াটার লিংক শিপিং লাইন এর ব্যবস্হাপনা পরিচালক মোহাম্মদ শাহীন, কুমিরা আবাসক বিদ্যালয়ের অধ্যক্ষ মোঃ নাসির উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা বাবুল বড়ুয়া এবং দৈনিক মুক্তির লড়াই প্রত্রিকার সম্পাদক কামরুজ্জামান জনি।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন বিভিন্ন প্রত্রিকার সম্পাদক, সাংবাদিক ও বিভিন্ন সংগঠের নেতৃবৃন্দরা।

এ সময় অতিথিরা বলেন  প্রত্রিকাটি গত ১০ বছর ধরে বস্তুনিষ্ঠতা ধরে রেখেছে। কখনো অন্যায়ের সাথে আপোষ করেনি। সৎ ও দায়িত্বশীল অপরাধ অনুসন্ধান পত্রিকার বড় শক্তি। আগামী দিনেও অপরাধ অনুসন্ধানের এই ধারা অব্যাহত থাকবে এটাই বিশ্বাস। এছাড়া সমাজ, প্রতিষ্ঠান, জাতি ও রাষ্ট্রের জন্য যেসব সংবাদ কল্যানকর সেসব সংবাদ প্রকাশ করার ক্ষেত্রে অপরাধ অনুসন্ধান অগ্রণী ভূমিকা পালন করবে বলে আশাবাদ করেন অতিথিরা।

নিউজটি শেয়ার করুনঃ