রংপুরের কাউনিয়ায় ফেন্সিডিলসহ চালক ও হেলপার গ্রেপ্তার

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধিঃ

রংপুরের কাউনিয়ায় ঢাকাগামী যাত্রীবাহী বাস থেকে ফেনসিডিল উদ্ধার সহ গাড়ীর চালক, সুপারভাইজার ও হেলপারকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় মাদক পরিবহনের ব্যবহৃত হাজী সরকার পরিবহন নামে বাসটি জব্দ করা হয়। বুধবার আটক তিন জনকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে রংপুর কারাগারে পাঠায় পুলিশ।

গ্রেপ্তাররা হলেন, বাসটির চালক বরিশালের গৌরনদী বড় কাসবা গ্রামের জালাল হাওলাদারের ছেলে রনি হাওলাদার (৩২), সুপারভাইজার পিরোজপুর ভান্ডারিয়া ধাওয়া গ্রামের সোহরাব হাওলাদারের ছেলে সগীর হাওলাদার (৩৪), এবং চালকের সহকারি লালমনিহাট কালীগঞ্জের হররাম পোড়াবাড়ি গ্রামের বাবুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (২২)।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোন্তাছের বিল্লাহ জানান, মঙ্গলবার (১৮ জুলাই) রাত ১১টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল উপজেলা সদর বাসস্ট্যান্ড এলাকায় রংপুর কুড়িগ্রাম মহাসড়কে ঢাকাগামী হাজী সরকার পরিবহন নামে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে ৭৮ বোতল ফেন্সিডেল উদ্ধার করে। এসময় বাসের চালক, সুপারভাইজার ও হেল্পারকে আটক করে ডিবি পুলিশ।

কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মোন্তাছের বিল্লাহ বলেন, বাসটির বডিতে বিশেষ কায়দায় ফেনসিডিল পাচার করে নিয়ে যাচ্ছিল। এ ব্যাপারে ডিবি পুলিশ বাদী হয়ে মামলা করেছেন। মাদক পরিবহনে ব্যবহৃত বাসটি জব্দ করা হয়েছে এবং আটক তিনজনকে মাদক মামলা গ্রেপ্তার দেখিয়ে রংপুর কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ