চট্টগ্রামে তাৎক্ষণিক বিক্ষোভ মিছিল ভিপি নুর এর উপর হামলায়

সেলিম কর্ণফুলী উপজেলা প্রতিনিধিঃ

গণ অধিকার পরিষদ এর কার্যালয়ে তালা মারা, ভাংচুর, ডকুমেন্টস চুরি ও গণ অধিকার পরিষদ এর সভাপতি ডাকসু ভিপি নুরুল হক নুর, সাধারণ সম্পাদক রাশেদ খান সহ নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে প্রতিবাদ সভা বিক্ষোভ মিছিল হয়।

এ সময় উপস্থিত ছিলেন, ছাত্র অধিকার পরিষদ চট্টগ্রাম দক্ষিণ জেলার সভাপতি জোবাইরুল আলম মানিক, সাধারণ সম্পাদক রিদুয়ান সিদ্দিকী, চট্টগ্রাম মহানগর এর সাংগঠনিক সম্পাদক ইমন খান, শ্রমিক অধিকার পরিষদ দক্ষিণ জেলার আহ্বায়ক ফারুক হোসেন, সিনিয়র যুগ্ন আহবায়ক মোহাম্মদ সেলিম সহ চট্টগ্রাম জেলা ছাত্র, যুব, শ্রমিক অধিকার পরিষদ এর নেতৃবৃন্দ।

এই সময় চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্র অধিকার পরিষদ এর সভাপতি জোবাইরুল আলম মানিক বলেন, এক দফা এক দাবী আন্দোলনকে দমাতে ভিপি নুর গণ অধিকার পরিষদ এর নেতৃবৃন্দের উপর এই হামলা ষড়যন্ত্র। হামলা মামলা করে সরকার পতনের আন্দোলন থেকে গণ অধিকার পরিষদকে ধমানো যাবেনা।

এসময় সমাবেশ থেকে গণ অধিকার পরিষদ নিবন্ধন প্রাপ্তিতে এক নাম্বার দল হয়েও সরকারের নির্দেশে গণ অধিকার পরিষদ এর নিবন্ধন আটকানো এবং দুইটা বেনামি দলকে নিবন্ধন দেওয়াতে তীব্র নিন্দা প্রতিবাদ জানানো হয়।

এবং রাজপথে থেকে গণ অধিকার পরিষদ স্বৈরাচার হটিয়ে জাতির কাঙ্ক্ষিত মুক্তি সহ নিজেদের ন্যায্য নিবন্ধন নিশ্চিত করবে জানান।

নিউজটি শেয়ার করুনঃ