শিকলবাহা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সেলিম,কর্ণফুলী উপজেলা প্রতিনিধিঃ

কর্ণফুলী উপজেলাধীন শিকলবাহা ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা ২৮ জুলাই (শুক্রবার) বিকাল ৪টা কলেজবাজারস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

শিকলবাহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল করিম ফোরকানের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক আহমদ বি.কম।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, যুগ্ম সম্পাদক আব্দুল হালিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিনিয়ার হাসমত আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আজাদ মিয়া, মুহাম্মদ ইব্রাহিম ফারুক, মোহাম্মদ ইদ্রিস বাবুল মেম্বারসহ শিকলবাহা ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সভায় আগামী ১৫ আগষ্ট শিকলবাহা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও ওয়ার্ড আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি প্রদাণের বিষয়ে আলোচনা হয়।

এ সময় প্রধান অতিথি বলেন, যে দেশে ঘাতকরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিরাপদ ছিলেন না। ১৫ আগষ্ট স্বপরিবারে হত‍্যা করা হয় সে দেশ এই নরঘাতকদের হাতে কিভাবে নিরাপদ হতে পারে। এরা যেকোনো সময় বাংলাদেশে নরকীয় তাণ্ডব চালাতে পারে কাজেই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের সর্বদা সজাগ থাকতে হবে।

নিউজটি শেয়ার করুনঃ