মাদক ব্যবসায় বাধা দেয়ায় বড়ভাইকে হত্যার ঘটনায় ছোট ভাই ও ভগ্নীপতিকে ঢাকা থেকে গ্রেফতার

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধিঃ

রংপুরের পীরগঞ্জে মাদক ব্যবসায় বাধা দেয়ায় বড়ভাই হেলাল মিয়া হত্যার ঘটনায় ছোট ভাই ও ভগ্নীপতিকে ঢাকা থেকে গ্রেফতার করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।

বুধবার (২ আগস্ট) রাতে রাজধানীর উত্তরা থেকে ওই আসামিকে গ্রেফতার করে র্যাব-১৩। গত ২৫ জুলাই/২০২৩ রাতে রংপুর জেলার পীরগঞ্জ থানাধীন ওসমানপুর গ্রামস্থ ছোট ভাই মোঃ মহিবুল ইসলাম (৩০) এবং ভগ্নিপতী মোঃ আব্দুল মালেক (৩৮) এর ধারালো অস্ত্রের আঘাতে ভিকটিম হেলাল মিয়া (৪০) খুন হয়। উক্ত ঘটনাটি জাতীয় ও স্থানীয় সংবাদ মাধ্যমসমূহে প্রচারিত হলে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এলাকাবাসীর মাধ্যমে জানা যায় যে, ভিকটিম মোঃ হেলাল মিয়া (৪০) আসামীদ্বয়কে মাদক ব্যবসার কাজে বাধা দিলে আসামীগণের সাথে তার তর্কবিতর্ক শুরু হয়। তর্কবিতর্কের একপর্যায়ে আসামীগণ ভিকটিম’কে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারপিট করতে থাকে। মারপিটের একপর্যায়ে ১নং আসামী (ছোট ভাই) মোঃ মহিবুল ইসলাম (৩০) এর হাতে থাকা ধারালো হাসুয়া দ্বারা ভিকটিমের পেটে গুরুতর আঘাত করলে ঘটনাস্থলেই ভিকটিম মাটিতে লুটিয়ে পড়ে। প্রতিবেশীরা এসে ভিকটিমকে রক্তাক্ত জখম অবস্থায় দেখে দ্রুতপীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ভিকটিমের স্ত্রী নিজে বাদী হয়ে গত ২৬ জুলাই আসামীগণের রিরুদ্ধে রংপুর জেলার পীরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর পরই আসামীগণ বিভিন্ন স্থানে আত্মগোপন করে।

এরই ধারাবাহিকতায় র্যাব-১৩, গোয়েন্দা রিপোর্টের ভিত্তিতে ২ আগষ্ট ঢাকা মহানগরীর উত্তরা এলাকায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর হত্যা মামলার এজাহারনামীয় মহিবুল ইসলাম (৩০), মোঃ আব্দুল মালেক (৩৮), উভয়কে গ্রেফতার করে।

র্যাব-১৩’র সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট বশির আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় স্বীকার করে যে, ভিকটিম হেলাল মিয়া (৪০) কে ধারালো অস্ত্র দিয়ে পেটে আঘাতের মাধ্যমে হত্যা করেছে।

নিউজটি শেয়ার করুনঃ