অলৌকিকভাবে বাঁচলেন ৪ যাত্রী প্রাইভেট কারে

হোসেন মিন্টুঃ

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি কন্টেইনারবাহী লরি উল্টে প্রাইভেট কারকে চাপা দেয়। এতে কারে থাকা শিশুসহ মোট ৪ জন আটকা পড়ে।তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি।

শনিবার (৪ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার বাংলাবাজার এলাকায় ফৌজদারহাট ক্যাডেট কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এসময় প্রাইভেট কারে থাকা লোকজন বাঁচার জন্য চিৎকার শুরু করে এবং আশেপাশের অনেক লোকজন জড়ো হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস এবং পুলিশ এসে ঘণ্টাখানেকের চেষ্টায় বেলা ১১টার দিকে ক্রেন দিয়ে লরি এবং কন্টেইনারটি সরিয়ে নেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাইভেট কারটি সীতাকুণ্ডের দিক থেকে এসে ফৌজদার হাটে ইউটার্ন করছিল। এ সময় একটি ঢাকামুখী দ্রুতগামী কন্টেইনারবাহী টেইলরের সামনে পড়ে গেলে চালক গতি নিয়ন্ত্রণ করতে টেইলরটি সড়ক বিভাজকের উপর তুলে দেওয়ার চেষ্টা করে। এসময় টেইলরে থাকা কন্টেইনারটি শিকল ছিঁড়ে প্রাইভেট কারের উপর গিয়ে পড়ে।

ফায়ার সার্ভিস কুমিরার সিনিয়র স্টেশন অফিসার সুলতান মাহমুদ বলেন, এটি ৪০ ফুট দৈর্ঘ্যের কন্টেইনার ছিল। কন্টেইনারসহ লম্বা লরিটি প্রাইভেট কারের ওপর পড়ে। আল্লাহর রহমতে প্রাইভেট কারে থাকা কারও তেমন সমস্যা হয়নি। শিশুসহ ৩ জন একেবারে অক্ষত অবস্থায় ছিল। তবে কারচালক সামান্য আহত হয়েছেন। তাকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ