কাউনিয়ায় ঢাকাগামী যাত্রীবাহি বাসে স্কুল ব্যাগ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার গ্রেফতার ২

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধিঃ

রংপুরের কাউনিয়ায় ঢাকাগামী যাত্রীবাহি বাসে স্কুল ব্যাগ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

এ সময় হানিফ পরিবহন বাসের চালক মোঃ তাজুল ইসলাম (৫০) ও সুপারভাইজার মোঃ শহিদুল ইসলাম (৫০) কে গ্রেফতার করা হয়। শনিবার আটক দ্জুনকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় থানা পুলিশ।

গ্রেফতারকৃত বাসের চালক তাজুল ইসলাম নোয়াখালী সোনাইমুড়ির নাটেশ্বর বাংটি হাজিপাড়া গ্রামের মৃত আরব আলীর ছেলে এবং সুপারভাইজার শহিদুল ইসলাম কুড়িগ্রাম নাগেশ্বরীর নিলুর খামার গ্রামের মৃত শাহাজাহান আলীর ছেলে।

কাউনিয়া থানার উপপরিদর্শক (এসআই) ওসমান গনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ১০ টার দিকে উপজেলার বাসস্ট্যান্ড এলাকা একদল পুলিশ হানিফ পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৩-২৭০৬) নামে ঢাকাগামী যাত্রীবাহি বাসে তল্লাশি চালিয়ে চালকের পাশে দুইটি স্কুল ব্যাগ থেকে ১৫ কেজি গাঁজা উদ্ধার করে। এ সময় বাসের চালক ও সুপারভাইজারকে আটক করে পুলিশ। চালকের ড্রাাইভিং লাইসেন্স এবং হানিফ এন্টার প্রাইজের পরিচয় পত্র  জব্দ করা হয়। কিন্তু চালকের সহকারি (হেলপার) পালিয়ে যায়।

এসআই ওসমান গনি বলেন, এ ব্যাপারে বাসের চালক ও সুপারভাইজার সহ তিনজনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আটক দুইজনকে মামলায় গ্রেফতার দেখিয়ে আজ শনিবার রংপুর আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ