চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে মিনিবাস পিকআপ সংঘর্ষে আহত ১০

সেলিম,কর্ণফুলি উপজেলা প্রতিনিধিঃ

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কে মিনিবাস পিকআপ সংঘর্ষে আহত ১০ জন। আজ মঙ্গলবার আনুমানিক দুপুর ১২ টার দিকে কর্ণফুলি শিকল বাহা ক্রসিং বেল্লাপাড়া ব্রিজের পশ্চিম পাশে পিকআপ মিনিবাস সংঘর্ষ হয়। এতে মিনি বাসে থাকা যাত্রীরা গুরুতর আহত হন। স্থানীয় কর্ণফুলী সাউথ চট্টগ্রাম হসপিটালে ভর্তি করা হয়। কয়েকজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পটিয়া ক্রসিং হাইওয়ে থানার এস আই সোহেল CC ক্যামেরা ভিডিও প্রোটেক্স লক্ষ্য করে ধারণা করেন একটি পিককাপ অপর সাইট থেকে এসে না দাঁড়িয়ে হঠাৎ করে বালি উত্তোলনের জন্য মাঠে যাচ্ছিল সে সময় এই দুর্ঘটনা ঘটে।

বালি উত্তালনের মাঠে থাকা পথচারি এবং স্থানীয় কিছু লোক জানান, যে কোন সময় বালির জন্য আশা এই পিকাপ গুলো প্রতিদিন দুর্ঘটনার সম্ভাবনা থাকে কারন হচ্ছে রাস্তার দুই পাশে বালি বিক্রয় করার বড় বড় মাঠ রয়েছে ওই মাঠগুলোতে দৈনিক ১০০ থেকে ১৫০ টি পিকাপ গাড়ি আসা-যাওয়া করে। এতে গাড়ি আসার সময় ডানে বামে না তাকিয়ে এই গাড়িগুলা আশা যাওয়া না করায় এ দুর্ঘটনা ঘটে তিনি আরো বলেন, ওখানে লাইসেন্সবিহীন ড্রাইভার হেলপার দিয়ে গাড়ি চালানো হয় স্থানীয়দের দাবি এই বিষয়টা সংশ্লিষ্টরা জেন নজর দেন।

নিউজটি শেয়ার করুনঃ