সিএমপি পুলিশের পৃথক অভিযানে ইয়াবা জাল টাকা সহ গ্রেফতার চার

চট্টগ্রাম ব্যুরো অফিসঃ

সিএমপি পুলিশ ইপিজেড থানার উপ-পরিদর্শক মোঃ কামাল হোসেন সঙ্গীয় ফোর্সসহ গত ১৩ সেপ্টেম্বর রাতে মাইলের মাথা এলাকায় লায়লা সিএনজি পাম্পের সামনে মোঃ বাবুল বাশার ও মিজানুর রহমান কে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। আটককৃতদের বিরুদ্ধে সিএমপি ইপিজেড থানায় একটি নিয়মিত মাদক আইনে মামলা করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান।

এদিকে নগর ডিবি পুলিশের অভিযানে ৬ লক্ষ টাকার জালনোট সহ ২জন কে আটক করেছে। উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনানের সার্বিক দিক-নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানার রেল স্টেশন রোডে অভিযান করে এক লক্ষ টাকার জালনোটসহ মোঃ মোজাম্মেল হক ফাহিমকে প্রথমে গ্রেফতার করে।

পরবর্তীতে ধৃতব্যক্তির তথ্যের ভিত্তিতে এক‌ই সময়ে নগরীর পতেঙ্গা থানাধীন কাঠঘর মুসলিমাবাদ কসাই গলি থেকে মো: জাহাঙ্গীর আলম কে ৫ লক্ষ টাকার জাল নোট সহ আটক করেছে পুলিশ। ধৃত ব্যক্তিরা জিজ্ঞাসাবাদে জানায় যে, উক্ত জাল টাকার নোট গুলি ঢাকা থেকে সংগ্রহ করে পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত সাধারণ জনগণের নিকট আসল টাকা হিসেবে ব্যবহার করে প্রতারণা করছে বলে থানা সূত্র জানিয়েছে। স্থানীয় অন্যান্য জালনোট ব্যবসায়ীদের নিকট জালনোট সরবরাহ করে আসছিল।

উল্লেখ্য যে, গ্রেফতারকৃত মো: জাহাংগীর আলমের বিরুদ্ধে বিভিন্ন থানায় চারটি মামলা বিচারাধীন আছে বলে পতেঙ্গা থানা সূত্র জানায়।

নিউজটি শেয়ার করুনঃ