চট্টগ্রাম নগরীর ইপিজেডে স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

হোসেন বাবলা,চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্রগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দিন গতকাল বিকেলে নগরীর ইপিজেড থানা ও ৩৯নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে রাখেন।

বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে কঠোর ব্যবস্থা সহ টিসিবির মাধ্যমে এবং ওপেন মার্কেট প্রদ্ধতি চালু করে ব্যবসায়ী সেন্ডিকেট কে প্রতিরোধে নিরালস চেষ্টা করে যাচ্ছে। তিনি দলীয় নেতা কর্মীদের কে জনগণের নিকট সরকারের উন্নয়নমূলক কার্যক্রম‌ সঠিক ভাবে তুলে ধরে তৃণমূল মানুষের পাশে দাঁড়াতে দৃঢ় আহ্বান জানিয়েছেন। আর মাদক, জুয়াও কিশোর গ্যাংয়ের কেউ আগামী দিনের কমিটিতে যেন আসতে না পারে তার জন্য নেতাদের নির্দেশ দেন।

তিনি মার্কিন প্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, দেশের নির্বাচন ও গণতন্ত্র নিয়ে বিদেশী প্রভুদের খুশি করতে আঃ লীগ সরকার এক পা ও লড়বে না এবং দেশের সাংবিধানিক রীতি অনুযায়ী ভোট গ্রহণ সম্পন্ন হবে। আর রোডমার্চ, লংমার্চের নামে কোন অপরাজনীতি করলে আগামীতে বিএনপির রাজনৈতিক লাইসেন্স বাতিল করার কঠোর হুঁশিয়ারি দেন।

বিশেষ অতিথির বক্তব্যে চট্রগ্রাম-১১ এর সাংসদ এম এ লতিফ বলেন, ইসলামের নামে অশান্তি সৃষ্টি করে উস্কানি দিয়ে দাংগা-হাংগামা বাজালে বা ভন্ডামী রাজনীতি করলে তাদের র্ধমীয় বোরকা খুলে ফেলবো, তিনি বিগত ৪ বারের সাংসদ আমীর খসরুকে মানুষ ঠকানোর ভূয়া নেতা বলে উল্লেখ করেন এবং খসরুকে এলাকার জনগণ পালাতে দিবেনা বলে হুংকার ছাড়লেন।

৪ঠা অক্টোবর বুধবার বিকেলে স্থানীয় কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সম্মেলনে নগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ আজাদ খান অভির সভাপতিত্বে ও নগর সাংগঠনিক সম্পাদক দেবাশীষ আচয্যের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন নগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, উদ্ধোধক অতিথি ছিলেন নগর স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমান (আজিজ)।

আরো উপস্থিত ছিলেন, নগর আঃ লীগ সদস্য রোটা: মোঃ ইলিয়াছ, ইপিজেড থানা আ: লীগের সাবেক আহ্বায়ক হাজী মোঃ হারুন উর রশীদ, বর্তমান সভাপতি হাজী সোলতান নাছির উদ্দিন, সা: সম্পাদক মোঃ সেলিম আফজাল, ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ জিয়াউল হক সুমন, আঃ লীগ সভাপতি হাজী মোঃ আসলাম, মহিলা কাউন্সিলর মিসেস শাহানুর বেগম, নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা আঃ রশিদ লোকমান, ওয়ার্ড যুবলীগের নেতা মোঃ হারুন উর রশীদ, মোঃ জামাল উদ্দিন, সাবেক ছাত্রনেতা ওয়াসিম আকরাম, ব্যারিষ্টার কলেজ ভিপি জাহিদ হোসেন খোকন, কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ শাহাদাত হোসেন বুলু, মহিলা নেত্রী শারমিন ফারুক সুলতানা সহ অন্যান্য নেতৃবৃন্দ স্বক্রিয় উপস্থিত ছিলেন।

উদ্বোধন কালে শান্তির পায়রা কবুতর ও জাতীয় পতাকা উত্তোলন করে ত্রি-বার্ষিক সম্মেলনের সূচনা হয়। এর আগে দুপুর থেকে বৃষ্টি উপেক্ষা করে মিছিলে মিছিলে উৎসব মুখর পরিবেশে সম্মেলনের আয়োজন কে সর্বাত্মক সফলকাম করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত দুই কমিটির কোনপদেই নেতা নির্বাচন করা হয়নি বলে আয়োজন সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুনঃ