লায়ন্স ক্লাব অব ঢাকা হিউম্যানিটির সেবামূলক কার্যক্রম অনুষ্ঠিত

হোসেন বাবলা,চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

লায়ন্স ক্লাব অফ ঢাকা হিউম্যানিটি স্টার চট্টগ্রাম পতেঙ্গা বিচে অক্টোবর সার্ভিস উপলক্ষে ব্যাপক কর্মসূচি পালন করেছেন।

প্রেসিডেন্ট লায়ন ইঞ্জিনিয়ার মোহাম্মদ নাসির উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সেক্রেটারি লায়ন লাবনী আক্তারের সঞ্চালনায় মাসিক আলোচনা সভা সম্পন্ন হয়েছে।

এ সময় উপস্থিত সাবেক ক্লাব প্রেসিডেন্ট লায়ন শিরিন আক্তার চৌধুরী, ট্রেজারার লায়ন সৈয়দ মাইনুল ইসলাম মঈন, লায়ন মোঃ তাজুল ইসলাম, লায়ন সাইফুল ইসলাম, লায়ন আব্দুল মান্নান মজুমদার।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মিস জেসি রাজ, মোঃ ফরিদুল আলম মিন্টু, মোহাম্মদ জসিম হাওলাদার, কাজী মাহফুজুর রহমান রাজিব, ওমর ফারুক, মোঃ মিজানুর রহমান, আব্দুস সালাম।

মিটিং শেষে অক্টোবর সার্ভিস উপলক্ষে ডেঙ্গুর রোগীর লক্ষণ এবং কি করনীয় সচেতনতার জন্য ৩৫০ কপি লিফলেট বিতারণ। ডায়াবেটিস রোগীর লক্ষণ এবং কি করনীয় সচেতনতা মূলক ৩৫০ কপি লিফট বিতারণ।

শিশুদের ক্যান্সার রোগের লক্ষণ এবং কি করনীয় সচেতনতার জন্য ৩৫০ কপি লিফলেট বিতারণ। পরিবেশ পরিষ্কার পরিচ্ছন্ন রাখার জন্য ডাস্টবিনের ব্যবহারে উদ্বুদ্ধ করার জন্য সচেতন মূলক ১৬ স্টিকার স্থাপন।

উপস্থিত সকল সদস্য মিলে পরিষ্কার করা সরঞ্জাম ব্যবহার করে সি বিজের মেইন পয়েন্টের সিঁড়িটি পরিষ্কার করা হয়।উপস্থিত দর্শনার্থীরা তাদের এই কর্মকাণ্ডকে সাধুবাদ জানিয়েছে। তারা অনেকেই ব্যক্ত করেছেন এ সকল কর্মকান্ডে জনগণের মধ্যে সচেতনা তৈরি হবে। উপস্থিত শিশুরা অনেক কিছু শিক্ষা নিতে পারবে।

নিউজটি শেয়ার করুনঃ