বন্দর এলাকায় আওয়ামী লীগের স্বক্রিয় অবস্থান কর্মসূচী পালন

হোসেন বাবলা,চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

দেশব্যাপী বিএনপি-জামাতের ডাকা ৭২ঘন্টা(৩ দিনের) টানা অবরোধ কর্মসূচির ৩য় দিন বৃহস্পতিবার সকাল থেকে ৩৬, ৩৭, ৩৮, ৩৯, ৪০, ৪১নং ওয়ার্ড ‌আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচীতে অংশ গ্রহণ করেন।

এসময় শতশত নেতাকর্মীরা বন্দর সল্টগোলা ক্রসিং মোড়ে বিএনপি- জামায়াতের অগ্নিসংযোগ, হত্যা, নৈরাজ্য ও অবৈধ অবরোধের প্রতিবাদে বিক্ষোভ করে জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ ভূমিকা রাখার আহ্বান জানিয়েছেন।

অবরোধ কর্মসূচির প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন, মহানগর আঃ লীগ সভাপতি আলহাজ্ব মাহাতাব উদ্দিন চৌধুরী, তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েগুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন, সহ-সভাপতি নঈমুদ্দীন চৌধুরী, সহ -সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু।

৩৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি হাজী মোঃ হাসান মুরাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাজী মোঃ হাসানের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা এনামুল হক চৌধুরী, নগর আঃ লীগ সদস্য রোটা: মোঃ ইলিয়াছ, কামরুল হাসান বুলু, আঃ লীগের অন্যতম নেতা হাজী মোঃ হারুন উর রশীদ, বন্দর থানা আঃ লীগ সাধারণ সম্পাদক হাজী মোঃ ইলিয়াস, যু্গ্ন সম্পাদক মোঃ এস্কান্দার আলী, ইপিজেড থানা আঃ লীগ সভাপতি হাজী সুলতান নাছির উদ্দিন, উপস্থিত থেকে আরো গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

চট্টগ্রাম ১১ আসনের আওয়ামী লীগ পরিবারের মনোনীত প্রার্থীও ৩৯ নং ওয়ার্ড কাউন্সিলর, ওয়ার্ড আ: লীগের সা:সম্পাদক সিডিএ বোর্ড সদস্য হাজী মোঃ জিয়াউল হক সুমন, ওয়ার্ড আঃ লীগ সভাপতি সাবেক কাউন্সিলর হাজী মোঃ আসলাম, ৩৬ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ মোরশেদ আলী, ৩৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আব্দুল মান্নান, ৪১নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ ছালেহ আহমদ চৌধুরী, আঃ লীগ নেতা এস.এ ইসলাম, ওয়াহিদুল আলম মাষ্টার, শাকিল হারুন, উত্তর পতেংগা ওয়ার্ড আঃ লীগের জয়নাল আবেদীন আজাদ, যুবলীগ নেতা মাইনুল ইসলাম, নজরুল ইসলাম, মোঃ হারুন উর রশীদ, জামাল উদ্দিন, ছাত্রলীগের ইকবাল হোসেন নয়ন, জোবায়ের খলিল দীপু, শাহাদাত হোসেন বুলু, স্বেচ্ছাসেবক লীগের আজাদ খান অভি, মোঃ মাসুদ রানা, শেখ রাসেল আহমেদ সহ শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, শিকড় ফাউন্ডেশন, শেখ রাসেল স্মৃতি সংসদ এবং অংগ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, আমরা সবাই জনগণের জানমালের নিরাপত্তার জন্য বিশেষ ভাবে আইন শৃঙ্খলা বাহিনীর সঙ্গে দায়িত্ব পালন করে বিএনপি-জামায়াতের অগ্নিসংযোগ, সন্ত্রাসী হামলা ও ভাংচুর নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ করে প্রতিহত করবো। এই বন্দর-ইপিজেডে কোন সমস্যা সৃষ্টির চেষ্টা করলে বঙ্গবন্ধুর সৈনিকরা মুখ বুঝে সহ্য করতে পারে না। তাই সকল নেতাকর্মীর ঐক্যবদ্ধ হয়ে দূরবৃত্তকারীকে প্রতিহত করতে দৃঢ়প্রতিজ্ঞায় মাঠে থাকার ঘোষণা দেন।

নিউজটি শেয়ার করুনঃ