হত্যাকাণ্ডের ২৪ ঘণ্টার মধ্যেই মামলার রহস্য উন্মোচন গ্রেফতার এক

হোসেন বাবলা, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্টগ্রাম নগরীর ইপিজেড থানাধীন নারিকেল তলাস্থ হাজী মইনুদ্দিন বিল্ডিংয়ের চতুর্থ তলায় বাদি মো. মারুফ মিয়া (১৮), সৎ মা বিউটি আক্তার (২৮) এবং বাবা মোঃ শাহীনের মধ্যে ঝগড়া বিবাদ সহ হাতাহাতি হয়।

উক্ত ঝগড়া বিবাদ চলাকালীন তাদের মাঝে হাতাহাতির এক পর্যায়ে বিউটি শীলের পাটা নিয়ে ভিকটিম মোঃ শাহীন (৩৫) এর দিকে ছুড়ে মারলে ভিকটিম সে আঘাতপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে ঐ অবস্থায় বিউটি পুনরায় পাটার ভাংগা টুকরা দিয়ে ভিকটিম শাহীনের মাথার পিছনে বাম পাশে সজোরে আঘাত করলে তার মাথার পিছনের বাম পাশে ফেটে রক্তাক্ত হয় এবং পাটার টুকরা দিয়ে ভিকটিমের পিঠে, দুই হাতে ও দুই পায়ের বিভিন্ন অংশে আঘাত করে জখম করে। উক্ত সংবাদ পেয়ে বাদির সঙ্গীয় জাহিদ মিয়া (৪২) ও মো. জানু মিয়া (৪৪) ঘটনাস্থলে গিয়ে বাদির বাবা মো. শাহীনকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ার্ড নং-২৮, বেড নং- ১১-এ’তে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার ১এপ্রিল ভোর ৫টায় মারা গেলে চট্টগ্রাম নগরীর ইপিজেড থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এ সংক্রান্ত সিএমপির ইপিজেড থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হোসাইনের নেতৃত্বে ইপিজেড থানার টিম ১ এপ্রিল, রাত ২১:৪৫ টায় থানা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে বিউটি আক্তার কে আটক করেছে বলে জানিয়েছেন থানার ওসি মোঃ হোসাইন। তিনি আরো জানান, আটক বিউটি আক্তার (২৮) ব্যক্তিকে যথাযথ পুলিশ স্কটের সহায়তায় বিজ্ঞ আদালতের মাধ্যমে ২এপ্রিল বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানায়। তবে আটক ব্যক্তিকে রিমান্ড চাওয়া হবে কি না তা জানাতে পারেনি তিনি।

নিউজটি শেয়ার করুনঃ