কৃষক আমজনতার কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে গরিবের মাঝে বস্ত্র বিতরণ

মনজুর আলমঃ

চট্টগ্রাম জমিয়েতুল ফালাহ এলাকায় কৃষক ও গরীব অসহায়দের মাঝে ঈদ উপহার জামাকাপড় বিতরণ করেন কৃষক আমজনতার কেন্দ্রীয় কমিটি।

বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষক আম জনতার প্রেসিডেন্ট লায়ন কাজী মুহাম্মদ আলাউদ্দিন আজাদ, মহাসচিব সাংবাদিক মুহাম্মদ মনজুর আলম, ভাইস প্রেসিডেন্ট, মুহাম্মদ জাকের হোসাইন বাবুল, যুগ্ম মহাসচিব মুহাম্মদ আবদুল আজিজ, সাংবাদিক হেলাল উদ্দিন প্রমুখ।

এই সময়, বাংলাদেশ কৃষক আমজনতা, কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বাংলাদেশ কৃষক আমজনতার কেন্দ্রীয় কমিটির মহাসচিব বলেন, দিনরাত মাঠে পরিশ্রম করে ফসল ফলে ন্যায্য মূল্য দাম পাচ্ছে না সাধারণ কৃষক। কিছু অসাধু ব্যবসায়ী সিন্ডিকেটের কবলে বাংলাদেশের কৃষক। মাঠ পর্যায়ে থেকে স্বল্প টাকা দিয়ে ক্রয় করে। বিভিন্ন জেলায় সিন্ডিকেটের মাধ্যমে দ্রব্য মূল্য সবজির বাজার আজ ঊর্ধ্বগতি। আমাদের সংগঠনের কাজ হচ্ছে, সাধারণ কৃষকদের মাঝে ন্যায্য মূল্য ফিরিয়ে দেওয়া। কোন সিন্ডিকেটের মাধ্যমে কৃষি পণ্য দাম বৃদ্ধি করতে না পারে সে দিকে খেয়াল রাখতে হবে ।

বাংলাদেশ কৃষক আম জনতার লক্ষ্য ও উদ্দেশ্য, কৃষি থেকে সাধারণ জনগণ কোন সিন্ডিকেট থাকবেনা। আরতদার থাকবে না সরাসরি মাঠ থেকে ক্রয় করে সংগঠনের মাধ্যমে সাধারণ জনগণের কাছে সুলভ মূল্য সবজির কাঁচা বাজার বা কৃষি যে কোন পণ্য পৌঁছে দেওয়া।

নিউজটি শেয়ার করুনঃ