চট্টলা চাকা এসি বাস সার্ভিসের উদ্বোধন

হোসেন বাবলা, চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

গতকাল সোমবার দুপুরে আগ্রাবাদ হোটেলের ইছামতি হলে শান্তি এক্সপ্রেস প্রাইভেট লিঃ উদ্যোগে চান্দগাঁওস্থ কাপ্তাই রাস্তার মাথা থেকে পতেঙ্গার কাটগড় মোড় পর্যন্ত ‘চট্টলা চাকা এসি বাস সার্ভিস’ উদ্বোধন করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র, বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম চৌধুরী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, “এর মাধ্যমে চট্টগ্রাম মহানগরীর যাত্রীদের জন্য নতুন দিনের সূচনা হলো”।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিএমপি কমিশনার (অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)। বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন, “শুধু পুলিশ নয়, পরিবহন সংশ্লিষ্ট মানুষ জন সহ আমরা সবাই যদি নিজের স্বার্থের কথা চিন্তা না করে দেশের ও জনগণের স্বার্থের কথা চিন্তা করে কাজ করি তাহলে জনসাধারণ প্রকৃত অর্থে উপকৃত হবে”। এ সময় তিনি ট্রাফিক আইন মেনে নিজেদের কর্মকাণ্ড পরিচালনার জন্য পরিবহনসংশ্লিষ্টদের আহ্বান জানান।

অনুষ্ঠানটিতে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, বিপিএম, পিপিএম ও উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-পশ্চিম) মোঃ তারেক আহম্মেদ (অতিরিক্ত ডিআইজি) সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হাটহাজারী পৌরসভার প্রশাসক মনজুরুল আলম চৌধুরী। বাস সার্ভিস কর্তৃপক্ষের সূত্রে জানা গেছে, প্রাথমিক ভাবে ভাড়া ধরা হয়েছে নিন্মে ২০টাকা, আর উর্ধ্বে ভাড়া নির্ধারণ করা হয়েছে ১০০টাকা।
এছাড়া এই ভাড়া কম বেশিও হতে পারে বলে জানিয়েছেন শান্তি এক্সপ্রেসের পরিচালক।

নিউজটি শেয়ার করুনঃ