চাঁদার দাবীতে সন্ত্রাসী হামলা আহত ৪ ক্ষয়ক্ষতি লক্ষাধিক

চট্টগ্রাম প্রতিনিধিঃ

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন ২২/এ, কেসি.দে রোড ইসলামিয়া হোটেল ভবনস্থ একটি আবাসিক হোটেল ব্যাবসা প্রতিষ্ঠানে মোটা অংকের চাঁদার দাবীতে স্থানীয় চিহ্নিত সন্ত্রাসী ও মাদক কারবারী জাহাঙ্গীর ও অসামাজিক কার্যকলাপের হোতা রোহিঙ্গা ইভাসহ একটি সঙ্গবদ্ধ সন্ত্রাসী মাদকচক্র দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ব্যাপক হামলা ও তাণ্ডব চালিয়ে আবাসিক হোটেল ব্যাবসার ৪/৫ কর্মকর্তাকে ব্যাপক আহত করে এবং প্রতিষ্ঠানের মেইন গেইটের সিসি ক্যামেরা, দরজা, জানালা, আসবাবপত্রসহ ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করেছে মর্মে অভিযোগ পাওয়া গেছে।

১ আগস্ট বৃহস্পতিবার দুপুর ১ টায় সন্ত্রাসীরা অত্র প্রতিষ্ঠানে এসে মোটা অংকের চাঁদা দাবী করে। চাঁদা না পেয়ে হামলা চালিয়েছে মর্মে অভিযোগ সূত্রে জানা যায়।

ইসলামিয়া সিটি হলস্থ আবাসিক হোটেল ব্যাবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় জড়িত সন্ত্রাসীদেরকে অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনার দাবী জানিয়েছেন ভবনের মালিক আলমগীর নূর এবং সন্ত্রাসী হামলায় ক্ষতিগ্রস্ত আবাসিক ব্যাবসা প্রতিষ্ঠানের ভাড়াসূত্রে মালিক আহত কর্মকর্তাগণ। অভিযোগ সূত্রে ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় ইতিপূর্বেও চিহ্নিত সন্ত্রাসী ও মাদককারবারীরা আরো কয়েকবার উক্ত ব্যাবসা প্রতিষ্ঠানে মোটা অংকের চাঁদার দাবীতে দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি করেছে ও কর্মকর্তা-কর্মচারীদেরকে হামলা করে রক্তাক্ত জখম আহত করেছে।

উক্ত ঘটনায় সন্ত্রাসীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় জিডি নং-১২১, তারিখ- ০২/০৫/২০২১ ইং, জিডি নং- ১৯০২/২৪ ইং এবং বিজ্ঞ আদালতে মামলা নং – ৯২১/২৪ এবং – মামলা নং-২৮১/২৩ দায়ের করা হয়েছে। বিজ্ঞ আদালত কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্তের নির্দেশ দিয়েছেন মর্মে মামলা সূত্রে জানা যায়। এই রিপোর্ট লিখা পর্যন্ত সন্ত্রাসী হামলার ঘটনায় প্রতিষ্ঠানের মালিক আহত আবদুল মান্নান ও আলি নূর বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুনঃ