জঙ্গিবাদ,সন্ত্রাস ও নাশকতা মোকাবেলায় উলিপুর উপজেলা আ’লীগের নেতাকর্মীরা প্রস্তুত—গোলাম হোসেন মন্টু

নয়ন দাস,কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ

জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতা মোকাবেলায় উলিপুর উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা প্রস্তুত আছে। কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য সৌমেন্দ্র প্রসাদ পান্ডে (গবা) দা’র সার্বিক পরামর্শে উলিপুর উপজেলা আওয়ামীলীগের সকল স্তরের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। প্রতিদিন উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে সবাই উপস্থিত থেকে দেশের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। আগস্ট মাস শোকের মাস। শোকাবহ আগস্ট মাসে ঘাতকরা নির্মম ভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করে একটি অরাজনৈতিক সরকার ক্ষমতা দখল করে। আজ দেশের যে উন্নয়ন তা কেবল মাত্র জাতির পিতার কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে সম্ভব হয়েছে।

বৈষম্য বিরোধী ছাত্র মৈত্রি কোটা বিরোধী আন্দোলনের নামে দেশের উন্নয়ন ধ্বংস করা কোন ভাবেই ছাত্র সমাজের কাজ নয়। এটা জামাত-বিএনপি’র চক্র তাদের কূটকৌশলে কোটা বিরোধী আন্দোলনে ঢুকে এই ধ্বংস যজ্ঞ চালাচ্ছে। এর বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনী থেকে শুরু করে আওয়ামীলীগের সকল স্তরের নেতাকর্মীরা সজাগ আছে। উপরোক্ত কথাগুলি আজ শনিবার সকালে নিজ বাসভবনে বলেছেন উলিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু। ধরণীবাড়ী ইউনিয়নের নিজ বাড়িতে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু আরো বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি স্বাধীনতা বিরোধী শক্তি। তাদের ছাত্র সংগঠন শিবির এ দেশে বিভিন্ন জঙ্গিবাদী কার্যক্রমে জড়িত।

এরা এদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। এরা স্বাধীনতা দিবস ও বিজয় দিবসে জাতীয় স্মৃতি সৌধে যায় না। এই অপশক্তির রাজনীতি ১৪ দলীয় জোট ঘোষণা করে নিষিদ্ধ করেছেন। দেশকে সোনার বাংলায় গড়তে বাংলাদেশ আওয়ামীলীগের বিকল্প নেই।

নিউজটি শেয়ার করুনঃ