চট্টগ্রামে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে রিকশাচালকের মর্মান্তিক মৃত্যু

মোঃ সেলিমঃ

অন্যান্য দিনের মতো যাত্রী নিয়ে গন্তব্যে যাচ্ছিলেন চট্টগ্রাম নগরীর রিকশাচালক জাহেদ আলী। কিন্তু পথে যে তার জন্য বড় বিপদ অপেক্ষা করছে তা হয়তো ভাবেননি। রিকশা নিয়ে নগরীর অক্সিজেন মোড় এলাকায় আসতেই ওপর থেকে তার গায়ের ওপর ছিঁড়ে পড়ে একটি বৈদ্যুতিক তার। রিকশায় থাকা যাত্রী কোনোমতো লাফিয়ে বাঁচলেও রক্ষা পেলেন না জাহেদ। তিনি ছিটকে পড়েন সড়কে। আগুনে ঝলসে যায় জাহেদের মাথা, মুখ, হাত ও পা।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় জাহেদকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায় ফায়ার সার্ভিস। বায়েজিদ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার কামরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ওই রিকশাচালককে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাই। তার মাথা, মুখ, হাত-পায়ের কিছু অংশ পুড়ে গেছে। মোখার প্রভাবে বাতাসের কারণে রাস্তার পাশে থাকা একটি বৈদ্যুতিক খুঁটি থেকে তার ছিঁড়ে ওই রিকশাচালকের ওপর পড়ে। এতে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন।

আহত রিকশাচালক জাহেদের গ্রামের বাড়ির লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশি ইউনিয়নে। তিনি আড়াই বছর ধরে বালুছড়া এলাকার মন্জু মিয়া নামে এক ব্যক্তির রিকশা ভাড়ায় চালিয়ে আসছেন। তিনি বালুছড়ার পাশে টেনারী বটতল এলাকায় শ্বশুরের সঙ্গে থাকেন।

নিউজটি শেয়ার করুনঃ