রংপুরে স্বপ্না আসছে তাকে বরণ করতে জেলা প্রশাসকের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

রিয়াজুল হক সাগর,রংপুর জেলা প্রতিনিধিঃ

জাতীয় দলের অন্যতম ১০ নম্বর জার্সিধারী ফুটবলার রংপুরের সিরাত জাহান স্বপ্না আগামী ২৯শে সেপ্টেম্বর রংপুরে আসছে, তাকে বরণ করতে জেলা প্রশাসকের প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

রবিবার বিকাল সাড়ে ৪টায় রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রস্ততি সভায় রংপুর জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, রংপুর বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. আনোয়ারুল ইসলাম, রংপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও রংপুর চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট মনঞ্জুর আহমেদ আজাদ, রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গেলাম রব্বানী।

সভায় সিদ্ধান্ত নেয়া হয় আগামী ২৯ সেপ্টেম্বন সকাল ১১টায় সৈয়দপুর বিমানবন্দরে সিরাত জাহান স্বপ্নাকে রিসিপ করা হবে। তারপর রংপুর শহরের প্রধান প্রধান সড়কে গাড়িতে করে স্বপ্নাকে ঘোড়ানো হবে। তারপর পালিচড়া স্টেডিয়ামে গিয়ে স্বপ্নাকে সংবর্ধনা জানানো হবে।

এছাড়া এই স্বপ্ন জয়ের অংশীদার স্বপ্নাকে রংপুরে বরণ করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা, জেলা ফুটবল এসোসিয়েশন, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ। সদ্য সাফ নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়কারী স্বপ্না যেন রংপুরের মুকুট।

রংপুর জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট বিশিষ্ট খেলোয়াড় ও সংগঠক মঞ্জুর আহমেদ আজাদ বলেছেন তাদের পক্ষ থেকেও স্বপ্নাকে সম্বর্ধনাদেয়ার ব্যাপারে ব্যাপক প্রস্তুতি নেয়া হচ্ছে। শুধু তাই নয় ওই দিন তিনি নিজ তহবিল থেকে ১লাখ টাকার চেক তুলে দেবেন স্বপ্নার হাতে।
স্বপ্না সদ্যপুস্কুরিনী পালিচড়া ফুটবল দলের খেলোয়াড়।

সিরাত জাহান স্বপ্না ২০১৩ সালে জাতীয় দলের ক্যাম্পে ডাক পায়, সেই থেকে এখন পর্যন্ত জাতীয় দলে খেলছেন। এই সাফ নারী চ্যাম্পিয়নশীপে ৪ গোল করে দেশের জয়ে ভূমিকা রেখেছেন স্বপ্না।

নিউজটি শেয়ার করুনঃ