পটিয়ায় নির্মাণ শ্রমিকের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ

সুজিত দত্ত,স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রামের পটিয়ায় মহান বিজয় দিবস উপলক্ষে মুন্সেফ বাজার দলীয় কার্যালয় চত্বর প্রাঙ্গন এলাকায় গতকাল শনিবার রাত ৭ টায় পটিয়া উপজেলার নির্মাণ শ্রমিকদের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ করেছেন, প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।

এ সময় শ্রমিক লীগের সভাপতি মোঃ শাহ আলমের সভাপতিত্বে ও চট্টগ্রাম দক্ষিণ জেলা নির্মাণ শ্রমিক লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক গাজী মফিজুর রহমান’র পরিচালনায় অনুষ্ঠিত হয়।

বিশেষ অতিথি ছিলেন “৭৫ পরবর্তী পটিয়া থানা ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন কবির রাশেদ। প্রধান বক্ত্যা ছিলেন, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম-আহবায়ক ডি.এম জমির উদ্দিন।

বক্তব্য রাখেন, নির্মাণ শ্রমিক লীগ নেতা মোঃ এখলাস, নুরুল আলম, মোঃ ইসহাক, নুর মোহাম্মদ মাঝি, মোঃ নুরুন্নবী, আলী আজগর, মোঃ মফিজ, আবু তৈয়ব, মোঃ সরওয়ার, আওয়ামী লীগ নেতা কামরুল হাসান মল্ল, উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সাইফুল ইসলাম, যুবলীগ নেতা সাইফুল ইসলাম শাহীন, হাসান শরীফ, সাইফুদ্দীন ভোলা, তৌহিদুল আলম জুয়েল, সুজন বড়ুয়া, আবদুল আউয়াল, সাইফুল ইসলাম জুয়েল, বাদশা মিয়া, ছাত্রলীগ নেতা আতিক হাসান প্রমুখ।

প্রধান অতিথি কেন্দ্রীয় নেতা মুহাম্মদ বদিউল আলম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রমিকদের কল্যানের জন্য কাজ করে যাচ্ছেন এবং ইতোমধ্যে বিভিন্ন ধরনের উন্নয়ন কাজ এগিয়ে নেওয়ার জন্য বিভিন্নমূখী পদক্ষেপ হাতে নিয়েছেন। কিন্তু কতিপয় দুর্বৃত্তরা সরকারের বদনাম করতে দলের মধ্যে ঢুকে পড়েছে। এদের স্থান আর হবে না। সভায় নির্মাণ শ্রমিকরা আগামী নির্বাচনে যুবলীগ নেতা বদিউল আলমকে মনোনয়ন দেয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুনঃ