চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটি (সিআরইউ)’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

মহিউদ্দিন বাপ্পি,স্টাফ রিপোর্টারঃ

চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটি (সিআরইউ)’র ইফতার ও দোয়া মাহফিল গত ৯ এপ্রিল নগরীর কেসিদে রোড ইসলামীয়া সিটি কনভেনশন হলস্থ সিআরইউ’র কনফারেন্স হলে (সিআরইউ)’র সভাপতি সৈয়দ দিদার আশরাফীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলমগীর নূর এর সঞ্চালণায় অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন-চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটি (সিআরইউ)’র সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা, সহ-সভাপতি আলী আহমদ শাহিন, হারাধন চৌধুরী, কোষাধ্যক্ষ আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক জান্নাতুল নঈম চৌধুরী রিকু, সহ সম্পাদক পারভিন আক্তার চৌধুরী, প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইফুর রহমান সাইফুল, সহ সম্পাদক জাবেদ রকি, নির্বাহী সদস্য মোঃ হোসেন মিন্টু, মোঃ শহিদুল ইসলাম, রূপন দাশ, রাশেদুল মাওলা, জয়নাল আবেদীন, আতিয়ার রহমান ও আমিনুল হক লিটন, দাতা সদস্য আলহাজ্ব ইকবাল হোসেন, মহিউদ্দিন বাপ্পি প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিলে বক্তারা বলেন, সাংবাদিকরা জাতির বিবেক। বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে সাংবাদিকদের আরও বেশি বেগমান হওয়ার আহ্বান জানান।

ইফতারের আগে নূর মোহাম্মদ কাদেরী মোনাজাত করেন। তিনি দেশ-জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করেন। এ সময় সিআরইউ’র কল্যাণ ও উন্নতি কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ