মৎস্য আহরণে বিরত থাকায় জেলেদের মাঝে ভিজিএফ’র চাউল বিতরণ কর্মসূচী

হোসেন বাবলা,চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্টগ্রাম নগরীর ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ডস্থ জেলে সম্প্রদায়ের ৩০৮ পরিবারের মাঝে ৩০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে। আজ বুধবার দুপুরে দক্ষিণ হালিশহর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে।

মহতী কর্মসূচির উদ্বোধন করেন চসিক ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়ার্ড কাউন্সিলর ও সিডিএ বোর্ড সদস্য হাজী মোঃ জিয়াউল হক সুমন। এসময় আরো উপস্থিত ছিলেন ওয়ার্ড সচিব মুনসুর আলী খাঁন, বিশিষ্ট সমাজ সেবক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী মোঃ সাহাব উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী, ৩৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোঃ আক্কাস উদ্দিন সওদাগর, জেলে প্রতিনিধি দুলাল মাহমুদ, বি ইউনিট আঃ লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ নুরুল আমিন সোহেল, সাংগঠনিক সম্পাদক রাসেল মাহমুদ, সমাজ কর্মী মোঃ জসিম উদ্দিন, মোঃ আবু জাফর বাবু, মোঃ শফিক সহ অন্যান্য নেতৃবৃন্দ।

বিতরণ কর্মসূচীতে প্রতি পরিবার কে ৩০ কেজি করে প্রায় ৯ টন ২৪০ কেজি চাউল বিতরণ করা হয়েছে। প্রতি বারের ন্যায় এবারও বর্তমান সরকারের ঘোষণা অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে জেলে সম্প্রদায়ের মধ্যে ভিজিএফ এর চাউল বিতরণ করে অসহায় মানুষের পাশে দাঁড়াতে বদ্ধ পরিকর। সবাই সরকারী সমূদ্র আইন শৃঙ্খলা মেনে চলতে অনুরোধ জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুনঃ