রংপুরের চাঁন্দকুঠিতে গাঁজাসহ কতিত কবিরাজ গ্রেফতার

রিয়াজুল হক সাগর,রংপুর প্রতিনিধিঃ

রংপুরের চাঁন্দকুঠি এলাকায় এক কেজি গাঁজা সহ কতিত মাদক কারবারী কবিরাজ সেলিম মিয়া (৬০) কে গ্রেফতার করেছে হারাগাছ মেট্রো থানা পুলিশ।

গত ১৭ অক্টোবর মঙ্গলবার তাকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে রংপুর আদালতে পাঠানো হয়। মাদক কারবারী সেলিম মিয়া রংপুর সিটি করপোরেশনের চাঁন্দকুঠি গ্রামের মৃত নায়ের আলী শেখের ছেলে।

আরপিএমপি হারাগাছ থানার উপ-পরিদর্শক (এসআই) কমল মোহন্ত জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল সোয়া ৪ টার দিকে তিনি সহ এসআই সিরাজুল, এএসআই উজ্জল সহ থানা পুলিশের একটি টিম চাঁন্দকুঠি গ্রামে অভিযান চালিয়ে নিজ বসতবাড়ীতে সেলিম মিয়াকে আটক করে। সেলিম মিয়ার স্বীকারুক্তি মোতাবেক তার হেফাজতে থাকা নিজ ঘরে তল্লাশী করে বিক্রির জন্য মজুত রাখা আলমারীর নিচ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ।

আটক সেলিম দীর্ঘদিন ধরে কতিত কবিরাজের ছদ্দবেশে বাড়িতে কবিরাজির আড়ালে মাদক ব্যবসা করে আসছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্বীকার করেছে।

রংপুর মেট্টোপলিটন হারাগাছ থানার ওসি মোজাম্মেল হক বলেন, পুলিশ বাদী হয়ে সোমবার রাতে আটক মাদক কারবারী সেলিমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেছে। তাকে মঙ্গলবার রংপুর আদালতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ