ফাকা বাসায় ডেকে নিয়ে ভিডিও ধারণ করে সিন্ডিকেট মারফত লাখ লাখ টাকার মুক্তিপন আদায় চক্রের গ্রেফতার ৩

কামাল উদ্দিন,চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

নারীর ইচ্ছাপূর্বক ভূল নাম্বারে কল দিয়ে গড়ে তোলা সখ্যতা, ফাকা বাসায় ডেকে নিয়ে ভিডিও ধারণ করে সিন্ডিকেট মারফত লাখ লাখ টাকার মুক্তিপন আদায়।

উপ-পুলিশ কমিশনার(ডিবি-বন্দর ও পশ্চিম) মোহাম্মদ আলী হোসেন এর সার্বিক তত্বাবধানে এবং অতিঃ উপ-পুলিশ কমিশনার, মোহাম্মদ সামিম কবির ও সহকারী পুলিশ কমিশনার, কাজী মোঃ তারেক আজিজ এর নির্দেশনায় বিশেষ টিম ইনচার্জ পুলিশ পরিদর্শক(নিঃ), মোহাম্মদ হারুন অর রশিদ এর নেতৃত্বে এসআই মোঃ রাজীব হোসেন, এসআই মোঃ রবিউল ইসলাম ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ অভিযান চালিয়ে তিন জনকে আটক করে।

এই সিন্ডিকেটের সদস্যরা বিভিন্ন এলাকায় ঘুরে ব্যবসায়ীদের দোকানে লেখা নাম্বার, বিভিন্ন ব্যবসায়ীদের নাম্বার সংগ্রহ করে সিন্ডিকেটের নারী সদস্য শারমিনকে দেয়। শারমিন সেই নাম্বারে কল দিয়ে ভাব জমায়।

জামাই অনেকদিন বিদেশে থাকে বলে এক পর্যায় বাসায় ডেকে নেয় টার্গেট ব্যবসায়ীকে। এরপর বাসায় যৌন কাজের আগে বা পরে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ৩/৪ জন সিন্ডিকেট সদস্য ঘরে ঢুকে টার্গেটকে আটক করে মারধর করে ভিডিও ধারন করে তার ফেসবুকে পোস্ট দিবে, ভাইরাল করবে বলে ২ লাখ টাকা বিভিন্ন বিকাশ ও নগদে নিয়ে ভিকটিমকে ছেরে দেয়।

ভিকটিম পুলিশের নিকট গেলে ভিডিও ফেসবুকে ছেরে দিবে বলে হুমকি দেয়। এই সিন্ডিকেটের গ্রুপ লিডার আবু জাফর প্রকাশ জুয়েল ও নাছির প্রকাশ ডিবি নাছির। ঘটনার শিকার একজন ভিকটিম ডিবি (বন্দর-পশ্চিম) অফিসে অভিযোগ জানাইলে মাঠে নামে ডিবি। ডিবি বন্দর পশ্চিমের স্পেশাল টিম তাদের প্রযুক্তির সহায়তায় বিভিন্ন এলকা হতে্ মুল হোতা সহ ৩ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি সহযোগী আসামীদের গ্রেফতারের বিষয়ে অভিযান চলমান রয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ