চিকিৎসাধীন পুলিশ সদস্যদের দেখতে গেলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা

হোসেন মিন্টুঃ

চট্টগ্রামে চিকিৎসাধীন পুলিশ সদস্যদের দেখতে গেলেন দামপাড়া বিভাগীয় পুলিশ হাসপাতালে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা।

আজ ১৯ আগস্ট ২০২৪ বাংলাদেশ সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত উপদেষ্টা ফারুক ই আজম, বীর প্রতীক দামপাড়া পুলিশ লাইন্সে অবস্থিত বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন আহত পুলিশ সদস্যদের দেখতে হাসপাতালে যান। এই সময় তিনি দায়িত্ব পালনরত অবস্থায় সাম্প্রতিক সময়ে আহত পুলিশ সদস্যদের সার্বিক খোঁজখবর নেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন, আহত পুলিশ সদস্যগণ দ্রুত সুস্থ হয়ে জনগণের সেবায় মনোনিবেশ করবেন। তিনি আহত পুলিশ সদস্যদের প্রয়োজনে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণের কথা জানান।

এই সময় সেখানে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম, বিপিএম (বার); অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) আ স ম মাহাতাব উদ্দিন, পিপিএম-সেবা; অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মাসুদ আহাম্মদ, বিপিএম, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (অপারেশন্স) মোঃ আব্দুল ওয়ারীশ, পিপিএম-সেবা ও চট্টগ্রাম জেলার জেলা প্রশাসক জনাব ড. আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান সহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ