মধ্যম হালিশহর কলতান সংঘের সাধারন সভা সম্পন্ন

বন্দর থানা প্রতিনিধিঃ

চট্টগ্রাম নগরীর ৩৮নং মধ্যম হালিশহর ওয়ার্ডস্থ কলতান সংঘের সাধারণ সভার শুরুতে পবিত্র কোরআন তেলোওয়াত, পরে জাতীয় সংগীতের মধ্যদিয়ে শুরু হয় মূল অনুষ্টান।

কলতান সংঘের সাংগঠনিক সম্পাদক মোঃ সালাহ উদ্দীন এর স্বাগত বক্তব্যের পরপরই সংগঠনের গঠনতন্ত্রের যুগোপযোগী প্রস্তাবনা সদস্যদের মাঝে উপস্থাপন করেন কলতান
সংঘের সা:সম্পাদক মোঃ কামাল উদ্দীন।

কলতান সংঘের সমাজকল্যান ও আপ্যায়ন সম্পাদক মোঃ হোসেন ও সাহিত্য ও প্রচার সম্পাদক মোঃ আবুল কালামের উপস্থাপনায় শুরু হয় সদস্যদের মতামতের পালা। কলতান সংঘের বিভিন্ন দিক নিয়ে শুরু হয় সতঃস্ফুর্তভাবে বিস্তর আলোচনা।

এসময় সদস্যদের পক্ষে বক্রব্য রাখেন, কলতান সংঘের সম্মানিত সদস্য মোঃ আবু শুক্কুর, আজিজ উল্যাহ, মোঃ আলমগীর, সাহাব উদ্দীন ও মোঃ আলী।

কলতান সংঘের বিভিন্নদিক নিয়ে জবাবদিহিতামুলক বক্তব্য রাখেন, কলতান সংঘের কার্য্যনির্বাহী পরিষদের অর্থ সম্পাদক মোঃ মহসিন ও সহ অর্থ সম্পাদক মোঃ আবুল নাছের।

দিক নির্দেশনামুলক বক্তব্য রাখেন, উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান মোঃ সরওয়ার আলম ও উপদেষ্টা মোঃ জয়নাল আবেদীন।

গঠনমূলক আলোচনা সমালোচনার পর সাধারন সম্পাদক মোঃ কামাল উদ্দীন সম্মানিত সদস্যদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান সাপেক্ষে সংঘের গঠনতন্ত্রের যুগোপযোগী প্রস্তাবনা উপস্থিত সকল সদস্যদের কাছ থেকে হাত তুলে অনুমোদন নেন।

সংঘের সহ সভাপতি ও সভার সম্মানিত সভাপতি হাজী মোঃ শাহীন তাঁর সমাপনী বক্তব্যে সংঘের ভবিষ্যত কিছু চমতকার পরিকল্পনা সদস্যের মাঝে তুলে ধরেন এবং তা অতিসত্বর বাস্তবায়নের অংগিকার করেন।

তিনি সবার আন্তরিক সহযোগীতা কামনা করে সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সভার ইতি ঘোষনা করেন।

সবশেষে কলতান সংঘের প্রয়াত সদস্যদের আত্নার মাগফেরাত কামনা করে সংক্ষিপ্ত দোয়া মাহফিল পরিচালনা করেন ১নং সাইট নতুন জামে মসজিদের খতিব মাওলানা বেলাল উদ্দীন নোমানী।

আরও উপস্থিত ছিলেন, উপদেষ্টা পরিষদের সদস্য মোঃ আবদুল কাদের, মোঃ আবুল কাশেম, মোঃ আবু তাহের, কার্য্যনির্বাহী পরিষদের সহ সাধারন সম্পাদক মোঃ আরিফ, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ আবুল কায়সার, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ হাবীব উল্যাহ, দপ্তর ও পাঠাগার সম্পাদক মোঃ মিজবাহ উদ্দীন, কার্য্যকরী সদস্য মোঃ আলম, মোঃ রেজাউল হক রাজু, মোঃ জালাল উদ্দীন প্রমুখ।

কার্য্যনির্বাহী পরিষদের ব্যবস্থাপনায় সকল সদস্যদের নৈশভোজে অংশগ্রহণের মধ্যদিয়ে সকল আনুষ্ঠানিকতার সমাপ্তি হয়।

নিউজটি শেয়ার করুনঃ