৩৯নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং বিট-৮১এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইপিজেড থানা প্রতিনিধিঃ

নগরীর ইপিজেড থানার আওতাধীন বিট ৮১কমিউনিটি পুলিশিং এর আয়োজনে জনগণের সমস্যা, মদ জুয়া ইভটিজিং এবং কিশোর গ্যাং প্রতিরোধে ৮১ বিটের মতবিনিময় সভা নয়ারহাটস্থ দঃ হালিশহর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গতকাল ১ অক্টোবর বিকেলে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইপিজেড থানার অফিসার ইনচার্জ আব্দুল করিম, বিট অফিসার চাঙ্গু নাথ।

সভায় সভাপতিত্ব করেন ৮১বিট এর সভাপতি লোকমান হাকিম, সঞ্চালনা করেন সা: সম্পাদক আলাউদ্দিন ফারুক, প্রধান বক্তা ছিলেন ৩৯ নং ওয়াড কমিউনিটি পুলিশের সভাপতি সেলিম আফজাল, বিশেষ অতিথি নগর মহিলা আ: লীগের মা ও শিশু বিষয়ক সম্পাদিকা শারমিন ফারুক সুলতানা।

আরো উপস্থিত ছিলেন সফিউল আলম শ্রমবিষয়ক সম্পাদক, হাজী মোঃ শাহাবুদ্দিন মেম্বার, আনোয়ারুল করিম রুশদি সহ-সভাপতি ৮০ বিট পুলিশ, দেলোয়ার হোসেন মুন্না যুব ও ক্রীড়া সম্পাদক বি ইউনিট আঃ লীগ, রেজাউল করিম রেজু, মনির হোসাইন, সৈয়দ আলম, জহুর আলম, জাহেদ হোসেন, মোঃ সোহেল, বাবলু, রোকসানা বেগম, নাসিমা আক্তার, ফাতেমা নার্গিস, নিলুফার ইয়াসমিন প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি, ওসি রেজাউল করিম বলেন, ইপিজেড থানা‌ এলাকায় কিশোর গ্যাং ও ইভটিজিং, মাদক-জুয়ার আসর পরিচালনা কারীদের অচিরেই চিহ্নিত করে কঠোর আইনী ব্যবস্থার জন্য আপনাদের সহযোগীতা কামনা করছি। থানা পুলিশ এলাকাবাসী কে সর্বাত্মকভাবে সহায়তা করে যাবে। আর যে কোন সময় জনগণের মনে আইন শৃংখলা বিঘ্নিত না হয়।

বিট ৮১ কমিটির সদস্যরা কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে পুলিশ কে আইনী সহায়তা করবেন বলে জানান।

নিউজটি শেয়ার করুনঃ